সাভারে তিনটি বেকারি ফ্যাক্টরিকে ৯ লক্ষ টাকা জরিমানা

সাভার প্রতিনিধিসাভার প্রতিনিধি
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ৩০/১২/২০১৯

সাভারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরির অভিযোগে তিনটি বেকারি ফ্যাক্টরিকে ৯ লক্ষ টাক জরিমানা করেছে র‌্যাব-৪ এর একটি বহমান আদালত। এ সময় বিএসটিআই এর লাইসেন্স-বিহীন উৎপাদিত ১০ লক্ষ টাকা মূল্যের অস্বাস্থ্যকর খাদ্যদ্রব্য জনসাধারণের সম্মুখে ধ্বংস করা হয়।

এ অভিযান পরিচালনা করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর মেজর শিবলী মোস্তফা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান। ছবি: সারাদিন.নিউজ

সোমবার দুপুর ১২টা-০৫টা পর্যন্ত সাভারের হেমায়েতপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর মেজর শিবলী মোস্তফা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।
জরিমানাকৃত বেকারি ফ্যাক্টরি গুলোর মধ্যে জিলানী বেকারি এন্ড কনফেকশনারি বেকারিকে ২ লক্ষ ৫০ হাজার টাকা, হাইকো ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরিকে ৩ লক্ষ ৫০ হাজার টাকা ও জিলানী বেকারি এন্ড কনফেকশনারিকে ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব জানায়- সাভারের হেমায়েতপুর এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনটি বেকারি ফ্যাক্টরীকে ৯ লক্ষ টাক জরিমানা করা হয়। এছাড়াও ৯০ টি পিস কেক, ৬০ লিটার সিরা, ৪০ কেজি প্রেস্টি কেট ও ৫০০ পিস ক্রিম রুলসহ বিএসটিআই এর লাইসেন্স-বিহীন উৎপাদিত ১০ লক্ষ টাকা মূল্যের অস্বাস্থ্যকর খাদ্যদ্রব্য জনসাধারণের সম্মুখে ধ্বংস করা হয়।

সারাদিন/৩০ ডিসেম্বর/আরটিএস