মানিকগঞ্জে গণতন্ত্রের বিজয় দিবস পালিত হয়েছে

সাভার প্রতিনিধিসাভার প্রতিনিধি
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ৩০/১২/২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ এর টানা তৃতীয় বার ক্ষমতায় যাওয়ার এক বছর পূর্তি উপলক্ষে মানিকগঞ্জে গণতন্ত্রের বিজয় দিবস পালন করেছে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ।

এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করা হয়।
র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কোর্ট ছত্তরে শেষ হয়।

রোববার (২৯ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ এক সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান,জাতীয় নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের বিজয়ের এক বছর পূর্তি উপলক্ষে এ দিনটিকে গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে বিবেচনা করা হয়।এ দিনটি আওয়ামীলীগ পালন করবে।

এরই অংশ হিসেবে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের ব্যনারে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. গোলাম মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাপুন সহ অসংখ্য নেতা-কর্মী।

এসময় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জেলা ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল বলেন,গত বছর এই দিনে গণতন্ত্রের বিজয় হয়েছিল। এই দিনে আওয়ামীলীগ টানা টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় আসনে সমাসীন হয়। আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশকে এগিয়ে নিয়ে যেতে সরকার বদ্ধ পরিকর।

সারাদিন/৩০ ডিসেম্বর/আরটিএস