বানারীপাড়ার শিক্ষার্থীদের খেলার মাঠে ফিরিয়ে আনা হবে: শাহে আলম

বানারীপাড়ার শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে তাদের খেলার মাঠে ফিরিয়ে আনা হবে জানিয়েছেন বরিশাল ২ আসনের সাংসদ সও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো.শাহে আলম। তিনি বলেন, শিক্ষার্থীদের মাদক সহ যাবতীয় অনৈতিক কাজ থেকে দূরে রাখতে বানারীপাড়া ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করে ক্রীড়া ক্ষেত্রে হারানো অতীত ঐতিহ্য ফিরিয়ে আনা হবে।

রোববার  (২৯ ডিসেম্বর) দুপুরে বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইন্সটিটিউশন মাঠে এক আন্তঃ-স্কুল, মাদ্রাসা ও কারগরি স্কুলের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলম,একাডেমিক সুপারভাইজার জয়শ্রী কর,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকার সিদ্দিক,সম্পাদক ফকরুল আলম,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্রীড়া শিক্ষক ও প্রেসক্লাব সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল।

সারাদিন/২৯ ডিসেম্বর/আরটি