নিশা কোঠারি কোথায়?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, ২৮/১২/২০১৯

নিশা কোঠারি এক সময়ের বলিউডের ‘সেক্সবম্ব’ হয়ে উঠেছিলেন। করেছেন ব্যবসা সফল ছবি। রাম গোপাল ভার্মার হাত ধরে একের পর এক ছবিতে অভিনয়। তারপর হঠাৎই একদিন হারিয়ে গেলেন তিনি। এখন প্রশ্ন হলো, কোথায় গেলেন তিনি।

নিশা বলিউডে পা দেন ২০০৫ সালে। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘সরকার’ ছবিতে অভিনয় করেন। এর পর তিনি রামগোপাল বর্মার ‘জেমস’-এ অভিনয় করেন। এই ছবিই রাতারাতি তাঁকে হিট নায়িকা বানিয়ে ফেলে। তারপর ইমরান হাসমির সঙ্গে ‘কিলার’ ছবিতে অভিনয় করেন। ‘শিবা’, ‘ডরনা জরুরি হ্যায়’, ‘আগ’, ‘ডার্লিং’-এর মতো আরও অনেক ছবিতে অভিনয় করেন নিশা। বলিউডে নিশার শেষ ছবি ছিল ২০১১ সালে ‘বিন বুলায়ে মেহমান’।

শেষবার ২০১৬-তে দিল্লিতে একটি সেলেব্রিটি ম্যাচের মাঠে তাঁকে দেখা গিয়ছিল। ছবি ভারতীয় গণমাধ্যম।

বর্তমানে তিনি বিবাহিত। জানা যায়, বয়ফ্রেন্ড ভাস্করকে বিয়ে করেছেন নিশা। অনেকেই মনে করেন, বর্তমানে দিল্লিতেই রয়েছেন। স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন। ভাস্কর আর নিশার সম্পর্কে নিশার পরিবার কোনোদিন মেনে নেয়নি বলে জানা যায়।

শেষবার ২০১৬-তে দিল্লিতে একটি সেলেব্রিটি ম্যাচের মাঠে তাঁকে দেখা গিয়ছিল। সেই সেক্স বম্বের পরণে শাড়ি, মাথায় ফুল। চেহারাও বদলেছে অনেকটাই। তাঁকে চেনাই দায়। কবে আবার ক্যামেরার সামনে ধরা দেবেন তিনি, সেই প্রশ্নের উত্তর নেই কারও কাছে।

সারাদিন/২৮ ডিসেম্বর/আরটিএস