ঢাকা প্লাটুনকে সহজে হারিয়ে শেষ চারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ২৮/১২/২০১৯

ঢাকা প্লাটুনকে সহজে হারিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ইমরুল কায়েসের ব্যাটে চড়ে ৬ উইকেট ও ৮ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় চট্টগ্রাম।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ঢাকার ১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.৪ ওভার শেষে জয়ের বন্দরে পৌঁছে যায় চট্টগ্রাম।

১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫ রানের মধ্যে দুই ওপেনার লেন্ডল সিমন্স (১২ বলে ১৫) আর জুনায়েদ সিদ্দিকীকে (৯ বলে ৮) হারায় চট্টগ্রাম। চ্যাডউইক ওয়ালটন ১৬ বলে খেলেন ২৫ রানের ইনিংস। ১৬ বলে ১৩ করেন রায়ান বার্ল।
তবে ম্যাচে দারুণ এক হাফসেঞ্চুরি হাঁকানোর সঙ্গে দলকে জয়ের বন্দর পর্যন্ত নিয়েই মাঠ ছেড়েছেন ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল। ৫৩ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় বাঁহাতি এই ব্যাটসম্যান অপরাজিত থাকেন ৫৪ রানে।

ঢাকার পক্ষে ১৮ রান খরচায় ২টি উইকেট নেন ওয়াহাব রিয়াজ। একটি করে উইকেট শিকার মাশরাফি বিন মর্তুজা আর মেহেদি হাসানের।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান করেছে ঢাকা প্লাটুন। সর্বোচ্চ রান এসেছে মমিনুল হকের ব্যাট থেকে। নুরুল হাসানের বল ওয়াল্টনের হাতে ক্যাচ তুলে দেয়ার আগে ৩৪ বলে ৩২ রান করেন তিনি।

এছাড়াও তামিম ২১ ও আনামুল হক ১৪ রান করেছেন। ওহাব রিয়াজ ২৩ রান করে আউট হয়েছেন। তিন চার মেরে মাশরাফি বিন মুর্তজা ১৭ রানে অপরাজিত ছিলেন। মুক্তার আলী ও রায়ান পনসনবি দুটি করে উইকেট নিয়েছেন।

সারাদিন/২৮ ডিসেম্বর