ঢাকা দক্ষিণের বিএনপির প্রার্থী ইশরাক, উত্তরে কে?

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, ২৭/১২/২০১৯

ঢাকা দক্ষিণের প্রার্থী হিসেবে ইশরাক হোসেন চূড়ান্ত। কারণ এ মুহূর্তে ইশরাক ছাড়া আর কোনে প্রার্থী নেই বিএনপির বলে জানিয়েছে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তবে উত্তর সিটির জন্য দলটির বিশেষ সম্পাদক ড.আসাদুজ্জামান রিপন  ও নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল মনোনেয়ন জমা দিয়েছেন বলেও জানান তিনি।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেল চারটার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নির্ধারিত দাম পরিশোধ করে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর কাছে জমা দেন।

ঢাকা সিটি কর্পোরেশন উত্তর ও দক্ষিণ নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীক নিয়ে লড়তে বিএনপির মনোনয়ন সংগ্রহকারী তিন প্রার্থীই দলীয় মনোনেয়ন জমা দিয়েছেন।

এ সময় রিজভী গণমাধ্যমকে জানান, ঢাকা দক্ষিণের প্রার্থী হিসেবে ইশরাক হোসেন চূড়ান্ত। কারণ এ মুহূর্তে ইশরাক ছাড়া আর কোনে প্রার্থী নেই বিএনপির।

মনোনয়ন জমা দেবার সময় সেখানে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা মহানগর উত্তরের যুবদল সভাপতি এসএম জাহাঙ্গীরসহ বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছেন।

সারাদিন/২৭ ডিসেম্বর/টিআরএস