শাকিবের থেকে সারপ্রাইজ পাননি বুবলী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ২০/১১/২০১৯

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে একসঙ্গে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা শবনম বুবলীর। এরপর এই নায়কের সঙ্গে জুটি বেঁধে একাধারে মনের মতো মানুষ পাইলাম না, রংবাজ, সুপারহিরো, চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া সহ মোট ১১টি সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে।

তবে তাদের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা গেছে। তারা বরাবরই এ বিষয়টি নিয়ে কথা বলতে চাননি। কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে বলে জানিয়েছেন দুইজনই।

আজ বুধবার বুবলীর জন্মদিন। রাত ১২টায় পরিবারের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন শুরু করেন এই তারকা। ভক্ত, সিনেমা ইন্ডাস্ট্রি বন্ধু কিংবা পরিচিত অনেকের কাছ থেকে প্রচুর শুভেচ্ছা পাচ্ছেন তিনি। তবে দুপুর পর্যন্ত শাকিব খান বুবলিকে জন্মদিনের শুভেচ্ছা জানান নি।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘এখন পর্যন্ত ওনার (শাকিব খান) কাছ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পাইনি। তবে প্রতিটি বিশেষ দিনে, ঈদে বা জন্মদিনে আমাকে তিনি শুভেচ্ছা জানান। দিন তো এখনো বাকি আছে, পরে হয়তো জানাবেন।’

বুবলীর কাছে জানতে চাওয়া হয় এখন পর্যন্ত শাকিব খানের কাছ থেকে কোনো সারপ্রাইজ পেয়েছেন কি-না? এমন প্রশ্নের উত্তরে বুবলি বলেন, বিশেষ দিনগুলোতে অনেকে থাকে যারা মনে রাখেন বা সারপ্রাইজ দেন, আসলে উনি (শাকিব খান) তেমন না। একেক জনের তো একেক রকম বৈশিষ্ট্য থাকে, তবে সবসময় বিশেষ দিনগুলোতে তিনি আমাকে শুভকামনা জানান।

চিত্রনায়িকা বুবলীর জন্ম ঢাকাতে। তার বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একজন সঙ্গীতশিল্পী। মেজো বোন শারমিন সুইটি টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন।

শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পাস করেন উত্তরা উইমেনস কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। সিনেমায় আসার আগে সংবাদ পাঠিকা হিসেবে অনেকদিন কাজ করেছেন বুবলী।