শেখ হাসিনা-ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ সভা

স্পেন প্রতিনিধিস্পেন প্রতিনিধি
প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, ২৬/১২/২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের একুশতম সম্মেলনে জাতির জনকের কন্যা শেখ হাসিনা পুনরায় সভাপতি এবং ওবায়দুল কাদের আবারো সাধারণ সম্পাদক হওয়ায় নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ সভা করেছে আওয়ামী যুবলীগ স্পেন শাখা।

স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে স্থানীয় সময় বুধবার (২৫ ডিসেম্বর) রাত ১০টায় এই আনন্দ সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্পেন আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা,নবমবারের মত সভাপতি হওয়ায় শেখ হাসিনা এবং দ্বিতীয় মেয়াদের জন্যে সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ত্যাগী নেতা-কর্মীর সমন্বয়ে আওয়ামী লীগ সত্যিকার অর্থে একটি আদর্শিক সংগঠনের পথে ধাবিত হওয়ার গতি আরো ত্বরান্বিত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন নেতাকর্মীরা।

যুবলীগ স্পেন শাখার সাবেক সাধারন সম্পাদক এইচ এম দবির তালুকদারের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তার। যুবলীগ নেতা এনাম আলী খান ও সাইফুল আলম সোহাগের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন স্পেন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফা, স্পেন আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল কায়ূম সেলিম, সিনিয়র আওয়ামীলীগ নেতা ফয়জুর রহমান বড় ভাই।

বাংলাদেশ আওয়ামীলীগের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামীলীগ নেতা সায়েম সরকার, এম আই আমীন, জালাল হোসাইন, মাহবুবুর রহমান বকুল, মুক্তিযুদ্ধা সন্তান আব্দুল আজীজ মবু, সিলেট জেলা ছাত্রলীগের সহ সম্পাদক কবির উদ্দিন, মাহমুদুর রহমান পলাশ, নুরুল ইসলাম রনি, আবুল কালাম, রাজা আহমদ, শিপন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে যুবলীগ নেতা এনাম আলী খানকে আহবায়ক ও সাইফুল আলম সোহাগকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠনের প্রস্তাব করেন যুবলীগ স্পেন শাখার সাবেক সাধারন সম্পাদক এইচ এম দবির তালুকদার। এ সময় এইচ এম দবির তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।