‘শেখ হাসিনার সরকার ইসলাম ও মুসলিম উম্মার কল্যাণে নিবেদিত’

সিলেট সংবাদদাতাসিলেট সংবাদদাতা
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, ২৬/১২/২০১৯

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইসলাম ও মুসলিম উম্মার কল্যাণে নিবেদিত। তিনি সারা দেশে জেলা ও উপজেলা পর্যায়ে ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করছেন। বাংলাদেশের হজযাত্রীদের কল্যাণে তিনি নানা মুখী ব্যবস্থা গ্রহনের মাধ্যমে হজ ব্যবস্থাপনাকে অনেক সহজ ও নিরাপদ করেছেন।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার দুপুর একটায় সিলেট আল-মদীনা ইন্টারন্যাশনাল ইসলামিক ইনস্টিটিউট আয়োজিত ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ এর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ধর্ম মানুষের কল্যাণে কাজ করে। ধর্ম সম্বন্ধে অজ্ঞ ব্যক্তিরাই ধর্মের নামে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে থাকে। তাই ধর্মকে ব্যবহার করে কেউ যাতে অনাচার সৃষ্টি করতে না পারে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গোলাম কিবরিয়ার সভাপতিত্ব অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য সফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ হোসেন, মাওলানা মুহিব্বুল হক, মাওলানা মুসলেহ উদ্দিন রাজু প্রমুখ।

সারাদিন/২৬ডিসেম্বর/টি