আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন মেয়র আতিকুলসহ ৪ জন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, ২৫/১২/২০১৯

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেল তিনটায় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মেয়রের ব্যক্তিগত সহকারী কর্মকর্তা সাইফুদ্দিন ইমন।

এদিন বিকেল পর্যন্ত দুই সিটির জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনজন মনোনয়ন প্রত্যাশী।

আতিক ছাড়াও ঢাকা উত্তর সিটিতে নৌকার পক্ষে লড়ার জন্য মনোনয়ন নিয়েছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী।

দক্ষিণের জন্য মনোনয়ন ফরম নিয়েছেন ঢাকা ৭ নং আসনের সাংসদ হাজী সেলিম ও বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হক।

মেয়রের আতিকুল ইসলামের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার ব্যক্তিগত সহকারী কর্মকর্তা সাইফুদ্দিন ইমন। আর হাজী সেলিমের পক্ষে মনোনয়ন তোলেন তার ব্যক্তিগত সচিব মহিউদ্দিন আহমেদ বেলাল। সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সদস্য আনিস আহমেদ।

মনোনয়ন প্রত্যাশীদের হাতে ফরম তুলে দেন আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ের অফিস সহকারী সৈয়দ আব্দুল আউয়াল শামীম, মোহাম্মদ আলাউদ্দিন, জিএম মাসুদ হাসান। মেয়র পদে ফরমের মূল্য রাখা হচ্ছে ২৫ হাজার টাকা।

ফরম বিতরণ চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। রাজধানী ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করতে হবে। আগামী ২৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৫টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

দুই সিটিতে ভোট অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি।

সারাদিন/২৫ডিসেম্বর/টিআর