‘দুই সিটি নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য একটি ইলেকশন হবে’

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, ২৫/১২/২০১৯

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচন সুষ্ঠু হবে বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন ফ্রি এবং ফেয়ার হবে। এই নির্বাচন জনগণের কাছে গ্রহণযোগ্য একটি ইলেকশন হবে।

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ঢাকা ইউনিভার্সিটি পলিটিক্যাল সায়েন্স ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) বার্ষিক সাধারণসভা, পুনর্মিলনী ও গুণীজন সম্মাননা-২০১৯ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এই সিটি নির্বাচনে যেই জিতুক আমাদের কোনো সমস্যা নেই। সিটি নির্বাচনে হেরে গেলে সরকারের ওপর আকাশ ভেঙে পড়বে না। আমরা সুস্থ-সুন্দর নির্বাচন উপহার দিতে চাই।

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি অংশ নেয়ার সিদ্ধান্ত নেয়ায় তাদের স্বাগত জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে বিভিন্ন দল অংশ নিচ্ছে। আমাদের প্রতিপক্ষ দল বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে। আমি তাদের স্বাগত জানাই। নির্বাচন প্রতিযোগিতাপূর্ণ ও প্রতিদ্বন্দ্বিতামূলক হোক আমরা সেটিই চাই।

এর আগে ওবায়দুল কাদের বিভিন্ন স্মৃতিচারণ করেন। অসুস্থতার পর জীবন পেয়ে তিনি এখন জীবনের দ্বিতীয় ইনিংস খেলছেন বলে মন্তব্য করেন। সুচিকিৎসার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সারাদিন/২৫ডিসেম্বর/টি

Nagad