চার জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বসছে পুনর্মিলনী

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, ২৫/১২/২০১৯

বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী চার জানুয়ারি। এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির প্রাক্তন ও বর্তমান নেতা-কর্মীদের পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করেছে ছাত্রলীগ। ওই দিন বিকেল তিনটায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পুনর্মিলনী অনুষ্ঠান আরম্ভ হবে।

আর বিকেলে পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কেন্দ্রীয় সহ সারা বাংলাদেশের ছাত্রলীগের নেতাকর্মীরা পুনর্মিলনীতে অংশ নেবেন।

এতথ্য গণমাধ্যমকে জানান ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য। ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জানান, পুনর্মিলনী সফল করতে আমরা আমাদের কার্যক্রম শুরু করেছি। ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পূনর্মিলনীতে প্রধান অতিথি থাকবেন। ছাত্রলীগের নেতাকর্মীদের জন্য নিশ্চয়ই অনেক গর্বের। পূনর্মিলনীতে আমাদের এই সংগঠনের প্রাক্তন নেতাদের পাশাপাশি বর্তমান নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। আমন্ত্রণ জানানো হবে সারাদেশ থেকে আসা ছাত্রলীগের নেতাকর্মীদেরও। এবারের পুনর্মিলনীকে আমরা স্মরণীয় করে রাখতে চাই। এজন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি শুরু করেছি। আশা রাখছি আমরা একটা সফল পুনর্মিলনী অনুষ্ঠান উপহার দিতে পারব।

সারাদিন/২৫ডিসেম্বর/টি