‘মূল্যবান ভোট নষ্ট না করে এলাকার উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন’

বিশেষ প্রতিবেদকবিশেষ প্রতিবেদক
প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ২৪/১২/২০১৯

বোয়ালখালী আসনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, সংসদ সদস্য নির্বাচিত হলে এক বছরের মধ্যে কালুরঘাট নতুন সেতু দৃশ্যমান হবে। তাই আপনাদের মূল্যবান ভোট নষ্ট না করে এলাকার উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন। আপনাদের ভোট বৃথা যাবে না। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বোয়ালখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী অফিস উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মোছলেম উদ্দিন আহমদ বলেন, বোয়ালখালী দীর্ঘদিন অবহেলার শিকার। আমাদের সমৃদ্ধ বোয়ালখালী বানাতে হবে। দীর্ঘদিনের দুঃখ কালুরঘাট সেতু দীর্ঘদিনেও দৃশ্যমান হয়নি। বোয়ালখালীর মানুষ চায়, এ এলাকার সন্তানকে নির্বাচিত করতে। কারণ সে যদি নির্বাচিত হয় তার জন্য ফরজ হয়ে যাবে নতুন কালুরঘাট সেতু নির্মাণ। তারা দলমত বোঝে না। সবাই একাট্টা হয়ে নৌকার প্রার্থীকে জয়ী করার জন্য শপথ গ্রহণ করেছে।

তিনি আরও বলেন, এ নির্বাচনে সরকার পরিবর্তন হবে না। এ নির্বাচনে প্রধানমন্ত্রীর পরিবর্তন হবে না। এ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট না দিলে খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় আসবে না। তাই আপনার ভোট নষ্ট না করে উন্নয়নের জন্য, কালুরঘাট নতুন সেতুর জন্য নৌকায় ভোট দিন। আমি জীবন সায়াহ্নে এসে পৌঁছেছি। আপনারা ভোট দিন আমি আপনাদের খেদমতের দায়িত্ব নেব। আমার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নুরুল আলম, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, নুরুল আমিন চৌধুরী, মোকারম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মোছলেম উদ্দিন গোমদণ্ডী বুড়িপুকুর পাড়, বটতল, বেঙ্গুরা, সারোয়াতলী, দাশের দিঘি, কালাইয়ার হাট ও কানুনগোপাড়ায় জনসংযোগ করেন। এ সময় নির্বাচনী প্রচারণায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

সারাদিন/২৪ডিসেম্বর/টিআর