ঢাকা উত্তর ও দক্ষিন সিটি নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দিতা করবে: কাদের

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ২৪/১২/২০১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ঢাকা উত্তর ও দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দিতা করবে। হারার জন্য কেউই নির্বাচন করেনা।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে একথা বলেন।

এসময় সাবেক সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলামের নেতৃত্বে শতাধিক সেনা সদস্য জাতীয় পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের যোগ দেয়া সাবেক সেনা কর্মকর্তাদের স্বাগত জানিয়ে বক্তৃতা করেন।

তিনি বলেন, আমরা চাই নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ হবে। আশা করছি, নির্বাাচন সুন্দর হবে। জাতীয় পার্টি ঢাকা উত্তর ও দক্ষিন সিটিতে মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর পদেও মনোনয়ন দেবে জাতীয় পার্টি।

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে ভোট দিতে প্রস্তুত হয়ে আছে। এখন জাতীয় পার্টিকে আরো শক্তিশালী হতে হবে, আরো সংগঠিত হতে হবে। এজন্য সবাইকে এক সাথে কাজ করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি, প্রতিদিনই এই দলে বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ যোগ দিচ্ছেন। জাতীয় পার্টি ক্ষয়িষ্ণু নয়, জাতীয় পার্টি এখন বর্ধিষ্ণু রাজনৈতিক দল। নবাগতদের স্বাগত জানিয়ে বলেন, কিছু পাওয়ার জন্য আমরা রাজনীতি করিনা, জাতীয় পার্টি সব সময় দেয়ার জন্য রাজনীতি করে। আর কিছু দিতে পারলে অবশ্যই সম্মান পাওয়া যায়।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির সময় এখন সামনে এগিয়ে চলা, জাতীয় পার্টির সময় এখন শুধুই জয়ের পথে এগিয়ে চলা।

এসময় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম এমপি, এস.এম. ফয়সল চিশতী, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমূখ।

সারাদিন/২৪ডিসেম্বর/টিআর