কিয়ারার নাম পাল্টানোর রহস্য

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, ২৪/১২/২০১৯

‘কবির সিং’ ছবির নায়িকা কিয়ারা আদভানি পাসপোর্টে নিজের নাম পাল্টাতে চাচ্ছেন। এর আগে বলিউডে পা রাখার সময়ই তিনি পুরনো নাম ‘আলিয়া’ পাল্টে হয়েছেন ‘কিয়ারা’। কিন্তু কেন তিনি বারবার নাম বদলে মজেছেন, কী তার রহস্য!

কিয়ারা বলেন, যখন আমাকে এক দেশ থেকে অন্য দেশে যাওয়ার বিমান ধরতে হয়, তখন বিমানবন্দরে পাসপোর্টসহ অন্যান্য তথ্য দেখে চেকিংয়ের দায়িত্বে থাকা কর্মকর্তারা প্রশ্ন করেন, আপনি কিয়ারা নন? তো এতে ভীষণই সমস্যা হয়।

তিনি বলেন, এছাড়া বিভিন্ন ক্ষেত্রে নামের জন্য আজকাল অনেক সমস্যা হচ্ছে। তাই খুব শিগগিরই আমি আমার আধার, পাসপোর্টে নাম পরিবর্তন করতে চলেছি। তবে আলিয়া নামটাকে এক্কেবারে মুছে ফেলব এমনটাও নয়, মিডল নেম হিসেবে এটাকে রেখে দেব। বাকিটা সব জায়গায় কিয়ারা আদভানিই থাকবে।

সম্প্রতি কিয়ারা আদভানি রাজ মেহেতার ‘গুড নিউজ’ ছবির কাজ শেষ করেছেন। সেখানে দিলজিৎ দোসাঞ্ঝের বিপরীতে থাকছেন তিনি।

প্রসঙ্গত, আলিয়া থেকে কিয়ারা হওয়ার রহস্যের কথা জানাতে কিয়ারা বলেছিলেন, আমি চাইনি, আলিয়া ভাটের সঙ্গে দর্শকরা আমাকে গুলিয়ে ফেলুক। তাই নাম বদল করেছিলাম। আমাকে সালমান খান পরামর্শ দিয়েছিলেন নাম বদলাতে!

কিয়ারা আরও বলেন, আনজানা-আনজানি সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়া নিজের পরিচয় দিয়েছিল কিয়ারা নামে। তখনই ভাবি, আমার যদি একটা মেয়ে থাকত তা হলে ওর নাম রাখতাম কিয়ারা। কিন্তু সবার আগে নিজের নাম দেয়া প্রয়োজন ছিল। তাই নিজের নাম রাখলাম কিয়ারা।

সারাদিন/২৪ডিসেম্বর/টিআর