পাবনায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

পাবনা সংবাদদাতাপাবনা সংবাদদাতা
প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, ২৪/১২/২০১৯

পাবনা সদর উপজেলায় র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‍্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে আমিন শেখ ওরফে আমিন (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ভোররাতে উপজেলার রাজাপুর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত আমিন পাবনা সদরের গয়েশপুর পয়দা গ্রামের আমিন উদ্দিন শেখের ছেলে। র‍্যাব জানান, আমিন ডাকাতদলের সদস্য ছিলেন। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

পাবনা র‌্যাব-১২ সিপিসি-২ এর দায়িত্ব প্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল ইসলামের ভাষ্যমতে, মঙ্গলবার ভোররাতে মহাসড়কে কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালালে ডাকাতদল পালিয়ে যায়। একপর্যায়ে ঘটনাস্থল থেকে এক ডাকাতের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তা পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, দুটি ধারালো অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে বলে দাবি করেন এ র‍্যাব কর্মকর্তা।

সারাদিন/২৪ডিসেম্বর/টিআর