এটিএম শামসুজ্জামানকে দেখতে তথ্যপ্রতিমন্ত্রী হাসপাতালে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ, ২৪/১২/২০১৯

বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামানকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে দেখতে যান তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় তিনি অসুস্থ এই অভিনেতার দেখতে গিয়েছিলেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, চলচিত্র নায়িকা নতুন, শাহনূর, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, অতিরিক্ত পরিচালক নাজমুল হাসান, উপ-উপাচার্য অধ্যাপক ডা. শহীদুল্লাহ সিকদার, অধ্যাপক ডা. আতিকুর রহমান প্রমূখ।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, এটিএম শামসুজ্জামান হারপেস জোস্টার নামে ভাইরাল ইনফেকশনে আক্রান্ত। বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে তার চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। সাতদিনের মধ্যে তার রোগ ভালো হয়ে যাবে। এরমধ্যেই তিনদিন অতিবাহিত হয়ে গেছে।

তথ্য প্রতিমন্ত্রী এটিএম শামসুজ্জামানকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার চিকিৎসার সার্বিক খোঁজখবর নিচ্ছেন এবং তিনি আমাদের আপনার চিকিৎসার বিষয়ে খোঁজখবর রাখতে বলেছেন। বিশেষজ্ঞ চিকিৎসকেরা আপনার সার্বিক চিকিৎসা দেবেন। আপনি দুশ্চিন্তা করবেন না। আগামী চারদিনের মধ্যে আপনি ভালো হয়ে যাবেন। আমরা তথ্যমন্ত্রণালয় আপনার পাশে আছি।

জানা গেছে, গত রোববার (২২ ডিসেম্বর) তথ্যমন্ত্রীও তাকে দেখতে এসেছিলেন।

সারাদিন/২৪ডিসেম্বর/টিআর