মানিকগঞ্জে দুই ছাত্রলীগ নেতার উপর হামলা করেছে দুর্বৃত্তরা

মানিকগঞ্জ সংবাদদাতামানিকগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, ২৩/১২/২০১৯

মানিকগঞ্জে সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন,মানিকগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম (২৩) ও বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন,মানিকগঞ্জ জেলা শাখার সহ-সম্পাদক মাহমুদ সেলিম (২৩) এর উপর হামলা করেছে দুর্বৃত্তরা।

শনিবার  সন্ধার পর সরকারি দেবেন্দ্র কলেজের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন জানায়,কিছু ছেলেরা কলেজের সামনে একটি ছেলেকে মারছিল। তখন ঐ দুই ছাত্রলীগ নেতা গিয়ে তাকে মারার প্রতিবাদ করায় তাদেরকেও চাইনিজ কুড়াল দ্বারা এলোপাথাড়ি ভাবে কুপায়।

উক্ত ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ, মানিকগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ ও সরকারি দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ সাধারণ শিক্ষার্থীরা।তারা উক্ত ঘটনার সুষ্ঠ বিচার চান।

এবিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন,মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি শওকত উল ইসলাম বলেন,এই হামলা অত্যন্ত নেক্কারজনক। দুর্বৃত্তরা তাদের দুজনকে মারাত্মক ভাবে আহত করেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও সুষ্ঠ বিচার দাবী করছি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রকিবুজ্জামান বলেন,উক্ত ঘটনায় একটি মামলা নেওয়া হয়েছে। দোষীদের আটক করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।