‘ভালোবাসার প্রজাপতি’ নিয়ে আসছেন পপি

বিনোদন প্রতিবেদকবিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, ১৬/০৯/২০২০

করোনাভাইরাসের ধকল কাটিয়ে ফের পর্দায় হাজির হচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। ইমপ্রেস টেলিফিল্মের নতুন সিনেমা ‘ভালোবাসার প্রজাপতি’ তে অভিনয়ের মাধ্যমে করোনা পরবর্তী অভিনয়ে ফিরছেন তিনি।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। শিগগিরই এ সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতাদ্বয়। ভালোবাসা, লকডাউন, ডিভোর্স প্রভৃতি বিষয় উঠে আসবে সিনেমাটিতে। এতে পপিকে দেখা যাবে একজন চিকিৎসকের চরিত্রে।
অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘নতুন সিনেমাটি আমার জন্মদিনে উপহার হিসেবে পেয়েছি। এর গল্প অসাধারণ। গল্প ও চরিত্র মিলে দর্শক দারুণ একটি সিনেমা উপহার পাবেন- এ প্রত্যাশা করতেই পারি।

ইদানীং অভিনয়ে পপিকে তেমন দেখা যাচ্ছেনা? এ প্রসঙ্গে তিনি বলেন, সব সময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। তাই গতানুগতিক গল্প বা চরিত্রে কাজ করার কোনো ইচ্ছা নেই। এর মানে এই নয় যে, আমি কাজ ছেড়ে দিয়েছি। ভালো গল্পের সিনেমা পেলে অবশ্যই করব।
গত আগস্টে করোনায় আক্রান্ত হন পপি। করোনা আক্রান্ত হওয়ার পর খুলনায় ছিলেন তিনি। সম্প্রতি ঢাকার বাসায় ফিরেছেন। এখন তিনি পুরোপুরি সুস্থ বলেই জানিয়েছেন গণমাধ্যমকে।
নতুন এ সিনেমা ছাড়াও ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ সম্প্রতি শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে পপির। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই নায়িকা তার প্রায় দুই যুগের ক্যারিয়ারে ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ এবং ‘গঙ্গাযাত্রা’ সিনেমা তিনটিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

সারাদিন/১৬সেপ্টেম্বর/এএইচ