পৌর মেয়র সুভাষ চন্দ্র শীল করোনা থেকে মুক্ত, কর্মস্থলে যোগদান

বানারীপাড়া প্রতিনিধিবানারীপাড়া প্রতিনিধি
প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, ১৫/০৯/২০২০

দেশে করোনাকাল শুরু হওয়ার পর থেকে নিজ কর্মস্থলে ঘর-বসতী গড়ে তুলেছিলেন বানারীপাড়া পৌরসভার মেয়র এ্যাড. গুভাষ চন্দ্র শীল। সেবা দিতে গিয়ে আক্রান্ত হন তিনি। এখন সুস্থ হয়ে অফিসে যোগদান করেছেন।

জানা যায়, করোনা কঠিন সময়ে পৌরসভায় অবস্থান করে কর্মহীন পরিবারের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় পণ্য ও খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ৯ ওয়ার্ডের কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক টিমকে দিক নির্দেশনা দিতেন। অনেক সময় নিজেই কর্মহীন পরিবারের ঘরে খাবার, সাবান, মাস্কসহ বিভিন্ন করোনা প্রতিরোধক সামগ্রী নিয়ে হাজির হতেন।

মহামারির সময়ে নিজের স্ত্রী-সন্তানদের বরিশালের বাসায় রেখে সাধারণ মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করতে গিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েন। পরে গত ২৪ আগস্ট বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজের আর পি পিসিআর ল্যাবে করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। ২৫ আগস্ট পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বরিশালের বাসায় আইসোলেশনে ছিলেন।

গত ৬ সেপ্টেম্বর পুনরায় তিনি একই ল্যাবে নমুনা দিলে ৮ সেপ্টেম্বর পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে। করোনা থেকে সুস্থ হয়ে তিনি ১৪ সেপ্টেম্বর বানারীপাড়া পৌরসভায় আসেন। ওইদিন সন্ধ্যায় বানারীপাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সদস্য এএম গোলাম মাহমুদ রিপন, সহ-সভাপতি মো: জাকির হোসেন, কেএম শফিকুল আলম জুয়েল, সাধারণ সম্পাদক মো: সুজন মোল্লা প্রমুখ ।

বিকেলে পৌরসভার ৯ ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দরা মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এ সময় পৌরসভার সচিব শাহিন আক্তার, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র এসএম আকবর, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মনির হোসেন, ৩নং ওয়ার্ডের মো: রফিকুল ইসলাম, ৪নং ওয়ার্ডের গৌতম সমদ্দার, ৮নং ওয়ার্ডের মো: আনিসুর রহমান, ৯নং ওয়ার্ডের মো: এমাম হোসেন, সংরক্ষিত নারী সদস্য হামিদা বেগম ও বিলকিস বেগমসহ অফিসের কর্মকর্তা কর্মচারী’রা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক মো: জাহিদ হোসেন সরদার, সাবেক যুগ্ম-আহবায়ক সুমম রায় সুমন, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক সাগর আহম্মেদ সাজু ও সৈয়দকাঠি ইউনিয়ন যুবলীগ নেতা এ্যাড. অসিম সরকার উপস্থিত ছিলেন।