নাটোর গুরুদাসপুরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট

নাটোর প্রতিনিধি:নাটোর প্রতিনিধি:
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ১৫/০৯/২০২০

নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা বুদ্দু মণ্ডলকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালাকান্দ গ্রামে। এ ঘটনায় ভুক্তভোগী বুদ্দু মণ্ডল বাদী হয়ে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী বুদ্দু মণ্ডল জানান, আমার বাড়ি সংলগ্ন জায়গায় আমার একটি মনোহারি-মুদিখানা দোকান রয়েছে। আমি অতিদরিদ্র একজন কৃষক। যার কারণে সব সময় দোকানে আমি বসতে পারিনা। আমার শিশু কন্যা দোকানে মাঝে মধ্যে বসে বেচা-বিক্রি করে থাকে। এই সুযোগে প্রতিবেশী আশিক শিকদার আমার মেয়েকে উত্যক্ত করতে থাকে। আমার কন্যা বিষয়টি আমাকে জানালে আমি অভিযুক্তকে মানা নিষেধ করলে তারা আমার কথা কর্ণপাত না করে অসদাচরণ করতে থাকে।

বিষয়টি আমি তার অভিভাবকদের কাছে বিচার দাবি করায় অভিযুক্ত আশিক এবং তার ভাই বিল্টু শিকদার আজ (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আমার দোকানে এসে আমাকে বেধড়ক মারপিট করে মালামাল ভাংচুর করে ব্যবসার নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। এসময় আমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আমাদের উদ্ধার করেন। তার শিশু কন্যাকে নিয়ে তিনি নিরাপত্তা হীনতায় ভুগছে বলে জানান। এ-ঘটনায় চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।