শ্বশুরবাড়ির প্রথম অফিশিয়াল ভূরিভোজ: সৃজিত মুখার্জি

নিউজ ডেস্কনিউজ ডেস্ক
প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, ২১/১২/২০১৯

‘শ্বশুরবাড়ির প্রথম অফিশিয়াল ভূরিভোজ। ঝিরিঝিরি আলুভাজা, লইট্যা শুঁটকি, ডাল, কড়াইশুঁটি দিয়ে পাবদা মাছ, মুরগির ঝোল আর বাঁধাকপি দিয়ে গোরুর গোস্ত।’ এসব কথা বাংলাদেশে শ্বশুরবাড়িতে এসে তিনি বলেন। সৃজিত মুখার্জি শ্বশুরবাড়িতে এসেই টুইটারে এমন কথা বললেন। তিনি সেখানে খাবারের ছবিও দেখিয়েছেন।

মধুচন্দ্রিমার পর নববধূ মিথিলার সঙ্গে বাংলাদেশে শ্বশুরবাড়িতে এলেন সৃজিত মুখার্জি। নতুন জামাই হিসেবে ভালোই আদর আপ্যায়ন পাচ্ছেন সৃজিত। এটাকে ‘অফিশিয়াল ভূরিভোজ’ বলেই মন্তব্য করলেন।

অন্যদিকে মিথিলার বোনের স্বামী অভিনেতা ইরেশ যাকেরও ছিলেন সৃজিত মুখার্জির সঙ্গে। সম্পর্কে সৃজিতের ভায়রা ভাই ইরেশ। সৃজিত ও ইরেশ যাকেরের ছবি পোস্ট করে মিথিলা ক্যাপশন লিখেছেন, বিখ্যাত পরিচালক সত্যজিতের ‘হীরক রাজার দেশে’ সিনেমা থেকে, ‘মোরা দুজন রাজার জামাই’ আর হ্যাশট্যাগ, ‘ভায়রা ভাই’।

এদিকে টুইটারে গরুর গোস্তের ছবি পোস্টের জন্য আক্রমণের মুখেও পড়তে হয়েছে পরিচালককে। অনেকেই সৃজিতকে আক্রমণ করে নানান কথা লিখেছেন, কেউ লিখেছেন, ‘হিন্দু নামে কলঙ্ক আপনি। আপনাকে খুব সম্মান করতাম। কিন্তু এই পোস্টটা পরার পর থেকে আপনাকে এখন খুব ঘৃণা করি, আপনি হিন্দু ধর্ম ত্যাগ করুন।’ কেউ আবার প্রশ্ন করেছেন, ‘আপনি কি ব্রাহ্মণ? মুখার্জি পদবীটা কেন ব্যবহার করছেন?’

গেল ৬ ডিসেম্বর নিজের দক্ষিণ কলকাতার বাড়িতে ঘরোয়া আয়োজনে রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত-মিথিলা।

সারাদিন/২১ডিসেম্বর/টিআর