বরিশাল-ঢাকা মহাসড়কের রতমতপুরে বাস চাপায় নিহত ২

বরিশাল সংবাদদাতাবরিশাল সংবাদদাতা
প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, ২১/১২/২০১৯

বরিশাল-ঢাকা মহাসড়কের রতমতপুরে বাসের চাপায় অটোরিক্সা চালকসহ ২ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত পৌঁনে ১২টার দিকে এই দুর্ঘটনায় নিহতরা হলেন বাবুগঞ্জ উপজেলার রাজগুরু এলাকার হায়দার আলী খলিফার ছেলে ও অটোরিক্সা চালক সিদ্দিকুর রহমান (৫৫) এবং যাত্রী একই এলাকার রামপট্টি এলাকার মৃত আব্দুর রবের ছেলে লোকমান হোসেন (৩৭)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো. মাইনুদ্দিন জানান, একটি চায়ের দোকান থেকে চা পান করে একজন আরোহী নিয়ে একটি অটোরিক্সা রহমতপুরের দিকে যাচ্ছিলো। একই সময়ে বরিশালগামী বিআরটিসি’র একটি বাস মুহূর্তের মধ্যে ওই অটোরিক্সাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই লোকমান নিহত হয়। স্থানীয়রা অটোরিক্সা চালক সিদ্দিকুর রহমানকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করলে জরুরী বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় বিআরটিসি’র বেপরোয়া বাসের বাম্পারও খুলে ঘটনাস্থলে পড়ে থাকে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

নগরীর বিমান বন্দর থানার ওসি জাহিদ-বিন আলম রহমতপুরে বাসের চাপায় ২জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি সনাক্ত করে অভিযুক্তেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাদিন/২১ ডিসেম্বর/আর