বানারীপাড়া মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শারীরিক শিক্ষকদের কমিটি গঠন

বানারীপাড়া সংবাদদাতাঃবানারীপাড়া সংবাদদাতাঃ
প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, ২১/১২/২০১৯

বরিশালে জেলার বানারীপাড়া উপজেলা মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শারীরিক শিক্ষকদের কমিটি গঠন করা হয়েছে। উপজেলার ৪৫টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শারীরিক শিক্ষকদের উপস্থিতিতে আগামী দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে বানারীপাড়া সরকারি ইউনিয়ন ইন্সটিটিউশন’র মিলনায়তনে ওয়াজেদিয়া মলুহার মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. নূরুল ইসলামের সভাপতিত্বে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত শিক্ষকদের সর্বসম্মতি ক্রমে আগামী ২ বছরের জন্য গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলকে সভাপতি ও বাইশারী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. শহীদুল্লাহ কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, মোঃ ফজলুল হক,রাবেয়া সুলতানা, মোঃ মাসুদুর রহমান, মোঃ দুলাল হোসেন, যুগ্ম-সম্পাদক সৈয়দ সাইদুর রহমান,সুশান্ত মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক বিবেকানন্দ পান্ডে, প্রচার সম্পাদকঃ কিশোর কুমার বড়াল, সহ-প্রচার সম্পাদক মোঃ আল মামুন,মহিলা বিষয়ক সম্পাদক জোছনা খানম, দপ্তর সম্পাদকঃ মোঃ খাইরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক সুলতান আমাম্মেদ কোষাধ্যক্ষ মুর্শেদা গুলেনাহার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ঝুমুর রানী বিশ্বাস।

সারাদিন/২১ ডিসেম্বর/আরটি