বানারীপাড়ায় শারীরিক শিক্ষা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

বানারীপাড়া সংবাদদাতাবানারীপাড়া সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ১৮/১২/২০১৯

বানারীপাড়ায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে তিন দিন ব্যাপী শারীরিক শিক্ষা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গাভা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েল’র প্রাণবন্ত সঞ্চালনায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা আলমের সভাপতিত্বে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানারীপাড়া নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, বিশেষ অতিথি হিসেবে এ কর্মশালার উদ্বোধন করেন ভাইস চেয়ারম্যান নুরুল হুদা।

এ প্রশিক্ষনে দুজন প্রশিক্ষক বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষকদের প্রশিক্ষণ দিয়ে থাকবেন। বরিশাল থেকে আগত প্রশিক্ষক কবির, ও স্থানীয় ক্রিড়া শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েল শিক্ষকদের তিন দিন এ প্রশিক্ষণ দিবেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রোগামার  আসাদ, একাডেমিক সুপার ভাইজার জয়শ্রী কর, সৈয়দকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মাহমুদ, বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক, বানারীপাড়া সরকারী ইউনিয়ন ইন্সটিটিউশন বিদ্যালয় প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত হাওলাদার সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগন ও সহকারী শিক্ষকবৃন্দ।

প্রশিক্ষণ শেষে শিক্ষকদের মাঝে সনদ বিতরণ করা হবে। অনুষ্ঠান শেষে গোলাম মাহমুদ মাহবুব মাষ্টারকে আহবায়ক করে তের সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি করা হয়।

সারাদিন/১৮ ডিসেম্বর/আরটি