গোপালগঞ্জে প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসীসহ পরিবারের নিহত ৩

গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জ প্রতিনিধি :
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ৩০/০৭/২০২০

গোপালগঞ্জে প্রাইভেটকার দুর্ঘটনায় সিঙ্গাপুর প্রবাসী সহ তার পরিবারের ৩ সদস্য নিহত হয়েছে। আহত হয়েছেন আরো ২ জন। আজ বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ফ্লাইওভারে এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন, সিঙ্গাপুর প্রবাসী খুলনা জেলার দীঘলিয়া উপজেলার মোল্লাডাঙ্গা গ্রামের ইমদাদুল (২৫), তার পিতা মোঃ জিয়ারুল (৫৫) ও দুলাভাই সাজ্জাদ মোল্লা (৩৫)। সাজ্জাদের বাড়ি নড়াইল জেলার সিলনপুর গ্রামে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ আতাউর রহমান জানান, বুধবার রাতে ইমদাদুল একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকা বিমান বন্দরে এসে নামেন। তিনি পরিবারের সদস্যদের নিয়ে বিমান বন্দর থেকে একটি প্রাইভেটকারে করে খুলনার দীঘলিয়া উপজেলার মোল্লাপাড়া গ্রামের উদ্দেশ্যে রওনা দেন। তাদের প্রাইভেটকারটি ভোর ৪ টার দিকে ভাটিয়াপাড়া ফ্লাই ওভারের ওঠার সময় ডিভাউডারের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আহত হয়েছেন দু’ জন। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত শামীম সরদার (২৪) ও আল আমীনকে (২২) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারনা করা হচ্ছে প্রাইভেটকার চালানোর সময় চাল ঘুমাচ্ছিলেন। এ কারণে এ ধরনের দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনা কবলিত প্রইভেট কারের সামনের ও পাশের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে।