বগুড়ায় পুলিশের অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ গ্রেফতার ৪

বগুড়া প্রতিনিধি:বগুড়া প্রতিনিধি:
প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, ২৯/০৭/২০২০

বগুড়ায় গোয়েন্দা পুলিশের সদস্যরা শহরের জয়বাংলা বাজার ও নামাজগড়ে অভিযান চালিয়ে ১৮০ বোতল ফেন্সিডিল ও ১০০ পিস ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ডিবি পুলিশের সদস্যরা আজ বুধবার দুপুরে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদরের জয়বাংলা বাজার অভিযান চালায়। অভিযানে জেলার গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ী ভবের বাজার এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে আশিকুর রহমান আশিক (৩৬) ও মৃত ফরিদ উদ্দিনের ছেলে টুটুল প্রাং (২২) কে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

অপরদিকে গোয়েন্দা পুলিশের সদস্যরা আজ বুধবার দুপুরে শহরের নামাজগড় তিনমাথা মোড়ে সদরের নামাজগড় ডালপট্টি এলাকার বাদশা শেখের স্ত্রী মনি বেগম (৪৩) ও তার ছেলে আরিফ শেখকে (২৬) গ্রেফতার করে ও তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদক বিরোধী আইনে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত মনি বেগম ও আশিকুর রহমান আশিকের নামে একাধিক মামলা রয়েছে। তিনি আরও জানান, বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নির্দেশনায় গোয়েন্দা পুলিশ বিভাগের মাদক ও চোরাচালান বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।