করোনাকালে মানবিকতায় দৃষ্টান্ত স্থাপন করে সম্মাননা পেল চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ২৭/০৭/২০২০

ছবি: ট্টগ্রাম ফিল্ড হাসপাতালের পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন হাসপাতালটির প্রধান উদ্যোক্তা ও সিইও ডা. বিদ্যুত বড়ুয়া।

করোনাভাইরাস পরিস্থিতিতে দেশের প্রথম ফিল্ড হাসপাল হিসেবে এগিয়ে এসেছিল চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল। মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করায় হাসপাতালটিকে সম্মাননা দেয়া হয়েছে।

সোমবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠার ২৬ বছর উপলক্ষে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালকে সম্মাননা দেয়া হয়।

এসময় করোনাকালে জীবনবাজি রেখে মানবতার সেবায় এগিয়ে আসা দেশের আরও ১৬ ব্যক্তি-প্রতিষ্ঠানকে এই সম্মাননা দেওয়া হয়। চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন হাসপাতালটির প্রধান উদ্যোক্তা ও সিইও ডা. বিদ্যুত বড়ুয়া।

অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মাননা প্রাপ্তিতে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের সিইও ডা. বিদ্যুত বড়ুয়া বলেন, এই সম্মাননা প্রতিটি জনগণের। সাধারণ জনগণের প্রতক্ষ সহযোগিতায় এবং মানবিক ভলান্টিয়ার এর অক্লান্ত পরিশ্রমে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল গড়ে উঠেছে। করোনাকালে সাধারণের আস্থার বাতিঘর ছিল চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল।

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালির রহমান বাবুর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান।

সারাদিন/২৭জুলাই/এএইচ