সাভারে চাঞ্চল্যকর আ.লীগ নেতা হত্যার মামলার অস্ত্র সরবরাহকারী গ্রেপ্তার

সাভার প্রতিনিধিসাভার প্রতিনিধি
প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, ১৮/১২/২০১৯

চাঞ্চল্যকর সাভার পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ হত্যায় ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী মাহফুজুর রহমান (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে সাভার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাহফুজুর রহমান পোপালগঞ্জ জেলার নিজরা গ্রামের মোঃ বেলায়েত হোসেন মোল্লার ছেলে। বর্তমানে সে সাভারের বনপুকুর এলাকার এ-৯৪ নাম্বার বাসায় বসবাস করতো।

এর আগে, গত ২ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা ডিবি (উত্তর) ও সাভার থানা পুলিশের যৌথ অভিযানে সাভারের বক্তারপুর এলাকা থেকে মূল ‘শুটার’ মানিককে হত্যায় ব্যবহৃত অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। মানিকের দেওয়া জবানবন্দি থেকে জানা যায় যে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি মাহফুজ সরবরাহ করেছিলো। মানিকের জবানবন্দীর পরেই মূলত অস্ত্রের সরবরাহকারী মাহফুজকে গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ।

এব্যাপারে সাভার মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম ব্জানান, মঙ্গলবার বিকালে সাভার বাসস্ট্যান্ডের পাশে মাশরুম কেন্দ্রের সামনে অভিযান চালিয়ে মাহফুজকে গ্রেপ্তার করা হয়। এই হত্যাকাণ্ডের ঘটনায় মিকাইলের স্ত্রী আজরোজা বেগম, আলম, মোক্তার ও মানিক ইতোমধ্যে এই মামলায় ৮ জন আসামীকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানার পুলিশ

প্রসঙ্গ, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এ ঘটনায় গুলিবিদ্ধ হয় আরো একজন।

সারাদিন/১৮ ডিসেম্বর/আর