সাবেক এমপি এহিয়া মারা গেছেন

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, ২৯/০৬/২০২০

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের বিএনপি দলীয় দুইবারের সাবেক সংসদ সদস্য , মিল্কভিটার সাবেক চেয়ারম্যান কামরুদ্দিন এহিয়া খান মজলিশ (সরোয়ার) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার রাত আড়াইটায় রাজধানীর ধানমন্ডি কিডনি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি।

এহিয়া খান অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক ও চেয়ারম্যান এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

কামরুদ্দিন এহিয়া খান মজলিশ ১৯৯১ ও ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন। তিনি শাহজাদপুর পৌর এলাকার দরগাপাড়া মহল্লার মওলানা ছাইফুদ্দিন এহিয়া খান মজলিশের মেজো ছেলে।

কামরুদ্দিন এহিয়ার ভাই জিয়াউদ্দিন এহিয়া খান মজলিশ জানান, তার ভাইয়ের মরদেহ গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরের দরগাহপাড়ায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে সোমবার আসরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

কামরুদ্দিন এহিয়া মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কামরুদ্দিন এহিয়া খান মজলিশের ছেলেরা কানাডা থাকেন।

কামরুদ্দিন এহিয়া খান মজলিশের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, শাহজাদপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ড. এম. এ মুহিত।

সারাদিন/২৯জুন/এএইচ