‘জনগণ কিছুই পাচ্ছেন না’

বিএনপির যুগ্ম মহাসচিব প্রাক্তন হুইপ অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, সরকার জনগণের জন্য। কিন্তু জনগণের কোন উন্নতি নেই। যারা ২৯ ডিসেম্বর রাতে ভোট ম্যানেজ করেছেন তাদের বেতন বাড়ছে, সুযোগ-সুবিধা বাড়ছে, সুদ মুক্ত ঋণ পাচ্ছেন, গাড়ি পাচ্ছেন, বাড়ি পাচ্ছেন। কিন্তু জনগণের জন্য রাস্তাঘাট হচ্ছে না। জনগণ কিছুই পাচ্ছেন না।

বিএনপি চেয়ারপাসনের মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকালে বরিশাল মহানগর বিএনপি’র উদ্যোগে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে এই বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান সরোয়ার বলেন, বরিশালের রাস্তাঘাট দেখলেই উন্নয়নের বেহাল দশা বোঝা যায়। সরকার বরাদ্দ দিচ্ছে না বলেই বরিশালের উন্নয়ন হচ্ছে না।

পুলিশের কঠোর বেষ্টনিতে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন প্রমুখ।

একই দাবিতে সকাল ১০টায় সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে যৌথ বিক্ষোভ সমাবেশ করে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মেজবাউদ্দিন ফরহাদ ও দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিনসহ প্রমূখ।

এর আগে মাথায় কাফনের কাপড় বেঁধে ছাত্রদলের একটি বিক্ষোভ মিছিল সমাবেশ স্থলে যেতে চাইলে পুলিশের বাধার মুখে পড়ে।

সারাদিন/১৫ডিসেম্বর/টি