‘আমেরিকান ডেইরী’ এখন বনানীতে

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, ২২/০৬/২০২০

রাজধানীতে নতুন শাখা খুলছে খাঁটি দুধের বিশ্বস্ত প্রতিষ্ঠান আমেরিকান ডেইরী লিমিটেড। যেখানে মিলবে পাস্তুরিত তরল দুধ, দই ও ঘিসহ দুগ্ধজাত পণ্য। শাখাটি সোমবার (২২ জুন) বিকাল ৩ টায় বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ে উদ্বোধন করা হয়। যেটি ভার্চুয়ালভাবে উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হাসানুল. এ. হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানে আমেরিকান ডেইরি লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা ডা. আবদুস সামাদ আলিম সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আমেরিকান ডেইরি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমেরিকান ডেইরি লিমিটেড স্থাপনের মূল উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের প্রাণিসম্পদ উন্নয়ন এবং ভোক্তাদের বিশুদ্ধ দুধ সরবরাহ করা।

তিনি বলেন, এই শাখা থেকে আমাদের ফার্মে নিজস্ব গরু থেকে উৎপাদিত ও পাস্তুরিত তরল দুধ, মিষ্টি দই, টক দই ও ঘি পাওয়া যাবে। এছাড়া এখান থেকে হোম ডেলিভারিও দেয়া হবে। প্রতিদিন সকাল ৯ থেকে রাত ৮ পর্যন্ত এখানে কার্যক্রম পরিচালিত হবে।

তিনি বলেন, আমেরিকান ডেইরী গরুর খাদ্যে শুধু অর্গানিক উপাদান ব্যবহার করে রোগের প্রাকৃতিক প্রতিরোধ ব্যবস্থা জোরদারকরণসহ সব রকম ভেজাল বিরোধী ব্যবস্থা নিশ্চিত করে থাকে।

‘হাতের স্পর্শ ছাড়াই স্বয়ংক্রিয় পদ্ধতিতে মিল্কিং পার্লার থেকে দুধ দোহন এবং ১৭টি ধাপে মান নিয়ন্ত্রণের মাধ্যমে ভোক্তার কাছে খাঁটি দুধ পৌঁছানোর ব্যবস্থা করা হয়। বিশুদ্ধ ও উন্নত মানসম্পন্ন হওয়ায় যারা এ ডি এল এর ব্যবস্থাপনা সম্পর্কে অবগত আছেন, তারা কেবলমাত্র এই দুধ, দই, ঘি গ্রহণ করে থাকেন।

ঠিকানা: ৮৩/বি, রোড # ০৪, ব্লক # বি, কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী (কাকলী মোড়), ঢাকা। মোবাইল: ০১৯৭৭-৬৮৪৬৩৯, ই-মেইল: info@adl.farm

সারাদিন/২২জুন/ আরটিএস