বার্সেলোনার হোঁচট

খেলাধূলা ডেস্কখেলাধূলা ডেস্ক
প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ১৫/১২/২০১৯

লা লিগায় রিয়াল সোসিয়েদাদের কাছে ড্র করে হোঁচট খেলো বার্সেলোনা। সোসিয়েদাদের মাঠে খেলতে গিয়ে ২-২ গোলে ড্র করে ১ পয়েন্ট শেষ করে ফেলেছে ভালভার্দের দল।

খেলার ১২তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে নেন মিকেল সাবাল। পরবর্তীতে নিজেদের ডি-বক্সে সার্জিও বুসকেটস সোসিয়েদাদের দিয়েগো ইয়োরেন্তেকের জার্সি ধরে ফেলে দিলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

৩৮তম মিনিটে সমতায় ফেরে বার্সা ও সোসিয়েদাদ। গ্রিজম্যানের গোলে সহায়তা করেন সুয়ারেস। সাবেক দলের বিপক্ষে গোল করলেও উদযাপন করেননি ফরাসি তারকা গ্রিজম্যান।

দ্বিতীয়ার্ধে ফিরে মাত্র ৪ মিনিটের মাথায় লিড পেয়ে যায় বার্সেলোনা। এবার গোল করেন সুয়ারেজ। অফসাইডের ফাঁদ ভেঙে বল নিয়ে ডি-বক্সে ঢুকে যান মেসি। চাইলে নিজেই শট নিতে পারতেন। তা না করে বাড়িয়ে দেন সুয়ারেজের উদ্দেশ্যে। সহজ সুযোগ হাতছাড়া করেননি উরুগুইয়ান স্ট্রাইকার।

তবে ম্যাচে ফের সমতা ফেরাতে কোনো ভুল করেনি সোসিয়েদাদ। এতেও ছিলো খানিক ভাগ্যের ছোঁয়া। প্রথম গোল করা ওরজাবালার শট ইভান রাকিটিচের গায়ে লেগে দিক পরিবর্তন করে যাচ্ছিলো গোলের দিকে। যা প্রতিহত করেন টের স্টেগান। কিন্তু ফিরতি বলে গোল করে বসেন অ্যালেক্সান্ডার ইজাক।

যার ফলে ২-২ গোলের ড্রতেই শেষ হয় ম্যাচ। এ ড্রয়ের ফলে ১৬ ম্যাচে ১১ জয় ও ২ ড্রতে বার্সেলোনার পয়েন্ট এখন ৩৫। আজ (রোববার) রাতে ভ্যালেন্সিয়াকে হারাতে পারলেই এল ক্লাসিকোর আগে শীর্ষস্থানে বসবে ১৫ ম্যাচে ৩৪ পয়েন্ট পাওয়া রিয়াল মাদ্রিদ।

সারাদিন/১৫/ডিসেম্বর/টিআর