মোহাম্মদ নাসিম হাসপাতালে, দ্বিতীয়বার করোনা শনাক্তে নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, ০১/০৬/২০২০

শারীরিক ‘দুর্বলতা’ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। করোনাভাইরাসের পরীক্ষার জন্য দ্বিতীয়বারের মতো তার নমুনা সংগ্রহ করে সংশ্লিষ্ট পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১ জুন) সকালে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে তিনি ভর্তি হন বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল ইমরান।

নাসিমের ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় বলেন, ‘এমনিতেই বাবার শারীরিক অবস্থা ভালো নয়, নানা সমস্যা নিয়ে আছে। আজকে ‘শারীরিক দূর্বলতা’ বেড়ে যাওয়ায় জরুরিভিক্তিতে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করেছি। এখন অবস্থা স্থিতিশীল।’

জয় আরও বলেন, ‘এমনিতে কোনো শ্বাসকষ্ট নেই। আমরা চার দিন আগে নিজেরাই বাবার করোনাভাইরাসের পরীক্ষা করিয়েছি, ফলাফল নেগেটিভ এসেছে। তবে আজকে হাসপাতালে ভর্তির পর আবারও স‌্যাম্পল নেওয়া হয়েছে, রেজাল্ট এখনও পাইনি।’

দশম জাতীয় সংসদ নির্বাচনের পর গঠিত সরকারের মন্ত্রিসভায় স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করা নাসিম বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

সারাদিন/১জুন/এএইচ