‘বিএনপি দেশের মানুষের কথা ভাবে না’

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ৩১/০৫/২০২০

বিএনপি খেটে খাওয়া মানুষের কথা ভাবে না, সেজন্যই তারা সবকিছু বন্ধ করে দেওয়ার মতো কথা বলতে পারে। একই কারণে মানুষের জীবন-জীবিকার প্রয়োজনে লকডাউন শিথিল করার সমালোচনা করছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (৩১ মে) দুপুরে রাজধানীতে বাংলাদেশ সচিবালয়ে নিজ দফতরে আয়োজিত সংক্ষিপ্ত ব্রিফিংয়ে ‘লকডাউন’ খোলার বিরুদ্ধে বিএনপি’র বক্তব্য নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিদিন নানা কথা বলছেন। বিএনপি’র বক্তব্যে মনে হয়, তাদের চিন্তাধারা একপেশে। দেশের কোটি কোটি খেটে খাওয়া মানুষের কথা তারা মোটেও চিন্তা করে না। প্রতিদিনের আয়ের ওপরই যে কোটি কোটি মানুষের জীবন-জীবিকা চলে, তাদের মুখে আহার ওঠে, সেই কথাটা মোটেই তারা চিন্তা করে না।

তিনি বলেন, সেজন্যই তারা সবকিছু একেবারে বন্ধ করে দেওয়ার মতো কথা বলতে পারে, কারফিউ দেওয়ার কথাও মাঝেমধ্যে তারা বলে। আমাদের দেশ একটি খেটে খাওয়া মানুষের দেশ, এখানে কোটি কোটি মানুষ তাদের প্রতিদিনের উপার্জনের ওপর নির্ভর করে, তাদের কথা মাথায় রেখেই সরকার সঠিক পদক্ষেপ নিয়ে এগোচ্ছে।’

সারাদিন/৩১মে/টিআর