আমি রাণুর ম্যানেজার নই: হিমেশ রেশমিয়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, ১৩/১২/২০১৯

রাণু মণ্ডল নামটা ইদানিং সোশ্যাল মিডিয়ায় উঠলেই ভাইরাল হয়ে যাচ্ছে। ফলে তার নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়ছেন তার কাছের মানুষ হিমেশ রেশমিয়া। রাণুর গলা শুনে তাকে নিজের ছবিতে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। হিমেশের সঙ্গে রাণু একটি নয়, তিনটি প্লে-ব্যাক করেছেন।

স্বাভাবিকভাবেই হিমেশের কাছে জানতে চাওয়া হয় রাণুর কথা। সঙ্গে সঙ্গে আঁতকে উঠে বলেন তিনি, আমি রাণুর ম্যানেজার নই! শুনে তাজ্জব সাংবাদিকেরা। অনেকেই বলছেন, কথাটা নাকি খুব ভালো মনে নেননি রাণু।

এ প্রসঙ্গে হিমেশ আরও বলেন, তিনি রাণু মণ্ডলের মতোই পলক মুছল, দর্শন রাওয়াল এবং আরও অনেক গায়ককেই গান গাওয়ার সুযোগ করে দিয়েছিলেন। যখনই যাঁর গলা ভালো লাগে তার জন্য তিনি কিছু করার চেষ্টা করেন। তবে রাণুর জন্য হয়ত তিনি অন্য সঙ্গীত পরিচালক ও প্রযোজকদের সঙ্গে কথা বলবেন। কারণ রাণুর কণ্ঠ সত্যিই ভালো।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা ও গায়ক হিমেশ রেশমিয়া রাণু মন্ডলের কণ্ঠে মুগ্ধ হয়ে তাকে তার ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে তিনটি গান গাওয়ার সুযোগ দিয়েছিলেন। রাণুর সঙ্গে তার ডুয়েট ‘তেরি মেরি কাহানি’, ‘আশিকি মে তেরি’ এবং ‘আদত’। এরপরেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েন রাণু। অনুরাগীর গায়ে হাত দিয়ে সেলফি তোলা নিয়ে বিরক্তি প্রকাশ করেন। তার মেকআপ নিয়েও চর্চা হয়।

সারাদিন/১৩ডিসেম্বর/আর