নেত্রকোনায় হাজার পরিবারে খাদ্যদ্রব্য দিল ‘স্বাবলম্বী’

নেত্রকোনো প্রতিনিধিনেত্রকোনো প্রতিনিধি
প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, ২২/০৫/২০২০

নেত্রকোনায় এক হাজার অসহায় পরিবারকে অন্তত ১০ দিনের খাদ্যসামগ্রী দিয়েছে স্বাবলম্বী উন্নয়ন সমিতি নামে স্থানীয় একটি বেসরকারি সংস্থা। করোনাভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দাতা সংস্থা হিউম্যান অ্যাপিলের সহযোগিতায় সংস্থাটি এসব খাদ্যসামগ্রী দেয়।

আজ শুক্রবার (২২মে) দুপুরে এ ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে নেত্রকোনা পৌরশহরের শিবগঞ্জ রোডে স্বাবলম্বী’র কেন্দ্রীয় কার্যালয়ে। বৃহস্পতিবার (২১ মে) সকাল থেকে ওই ত্রাণ বিতরণ কাজ শুরু হয়েছিল।

নেত্রকোনা সদর উপজেলার স্থানীয় পৌরসভা এলাকাসহ সিংহের বাংলা, আমতলা, কাইলাটি, চল্লিশা ও রৌহা ইউনিয়নের অসহায় বিধবা, অতি দরিদ্র, প্রতিবন্ধী, গর্ভবতী মা, প্রবীণ ও শিশুদের মাঝে ৬টি স্থানে ভাগ করে এ ত্রাণ দেয়া হয়।

ওই ৬টি স্থানের একটি স্বাবলম্বী কার্যালয়ে শুক্রবার ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, উপ-নির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদ, জেলা প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, প্রকল্প পরিচালক কৃষিবিদ আলতাফুর রহমান সেলিম, সহকারি প্রকল্প পরিচালক আলী আহসান সুমন ও মুর্শেদ ইকবাল প্রমুখ।

সারাদিন/২২মে/ আরটিএস