গোপালগঞ্জে ৫ শ’ অসহায় পরিবারে মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জ প্রতিনিধি :
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, ২২/০৫/২০২০

গোপালগঞ্জ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন গোপালগঞ্জ সদর, মুকসুদপুর, কাশিয়ানী ও কোটালীপাড়া উপজেলায় ৫শ’ অসহায় পরিবারে ঈদ ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।

মুক্তিযোদ্ধা এ্যাড. কাজী আব্দুর রশীদ ফাউন্ডেশনের সহযোগিতায় আজ শুক্রবার সকালে সংগঠনের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী হারুন অর রশীদ মিরন অসহায় পরিবারের সদস্যদের হাতে এসব সামগ্রী তুলে দেন। এ সময় সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক এ্যাড.উৎপল দাস, প্রেসিডিয়াম সদস্য সাংবাদিক মনোজ সাহা, সমাজ কল্যাণ সার্বিক বিভাগের পরিচালক এস.এম নিয়ামতে খোদা, কার্যনির্বাহী কমিটির সদস্য সাইফুল্লাহ রাজু সহ সংগঠনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংগঠনের সভাপতি কাজী হারুন অর রশীদ মিরন বলেন, করেনাভাইরাস সংক্রমন শুরুর পর আমাদের সংগঠনের পক্ষ থেকে গোপালগঞ্জ সদর, মুকসুদপুর, কাশিয়ানী ও কোটালীপাড়ায় অসহায়, দরিদ্র, কর্মহীন ও গৃহবন্দি জনগোষ্ঠিকে মানবিক খাদ্য সহায়তা দিতে শুরু করি।

পাশাপাশি করোনাভাইরাসে আতংকিত না হয়ে সচেতন হয়ে প্রাণ বাঁচানোর প্রচার প্রচারনা করেছি। মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছি। সেই সাথে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ৪ উপজেলার ৫ শ’ পরিবারের মধ্যে সেমাই. চিনি. দুধ, পোলাওর চাল, ভাতের চাল, সয়াবিন তেল, পেঁয়াজ, আলু, ডাল ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর মধ্যে সাবান,মার্কস বিতরণ করেছি।

সারাদিন/২২মে/ আরটিএস