খুলনা মহানগর ও জেলায় সম্পাদক পদে নতুন মুখ

খুলনা সংবাদদাতাখুলনা সংবাদদাতা
প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ১০/১২/২০১৯

খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি পদে পরিবর্তন না আসলেও সাধারণ সম্পাদক পদে এসেছে নতুন মুখ। মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে খুলনা সিটি করপোরেশন মেয়র তালুকদার আব্দুল খালেক আবারো দায়িত্ব পেয়েছেন। তবে সাধারণ সম্পাদকের পদ হারিয়েছেন সাবেক সাংসদ মিজানুর রহমান। নতুন সাধারণ সম্পাদক হয়েছেন এমডিএ বাবুল রানা।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল নতুন কমিটি ঘোষণা করেন।

একইভাবে জেলা কমিটির সভাপতি হিসেবে রাজনীতিবিদ ও প্রাক্তন সাংসদ হারুনুর রশীদ পুনরায় দায়িত্ব পেয়েছেন। তবে নতুন সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী।

সকালে খুলনা সার্কিট হাউজ ময়দানে দলের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্যের বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

সারাদিন/১০ডিসেম্বর/টিআর