গেমারদের পুরস্কারের অর্থের পরিমাণ যেন আরো বাড়ানো হয়:নাদিয়া আনোয়ার

শেষ হল ‘এআইইউবি সাইবার গেমিং ফেস্ট ২০১৯’। গেমটি পরিচালনা করছে এআইইউবি কম্পিউটার ক্লাব (এসিসি) ও ক্লাব জি ওয়ান এবং প্রতিযোগিতার পৃষ্ঠপোষক হিসেবে থাকছে প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান গিগাবাইট।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) থেকে এই বিশ্ববিদ্যালয়ে এই গেমিং ফেস্ট শুরু হয়ে গত রবিবার(৮ ডিসেম্বর) শেষ হয়। এই ফেস্টে ইউনিভার্সিটি সহ সব স্কুল ও কলেজের শিক্ষার্থীরাঅংশগ্রহণ করছে।

প্রধান অতিথি হিসেবে ছিলেন এআইইউবি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মিসেস নাদিয়া আনোয়ার ও গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খান।

নাদিয়া আনোয়ার বলেন, এআইইউবি পরবর্তীতে জাতীয় পর্যায়ে এমন গেমিং ফেস্ট আয়োজন করবে। যেখানে গিগাবাইট তাদের সাথে থাকবে এবং তাদের সকল প্রকার সহযোগিতা করবে। তিনি বলেন,পুরস্কারের অর্থের পরিমাণ যেন আরো বাড়ানো হয়, যাতে গেমাররা অতি উৎসাহের সাথে খেলায় অংশগ্রহণ করতে পারেন সেদিকে খেয়াল রাখতে হবে।

তৃতীয়বারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায়, এবারের আকর্ষণী গেমগুলি হল – ফিফা ২০, রেসিং গেম নিড ফর স্পিড:মোস্ট ওয়ান্টেড, টিম গেম সিএসঃগো, ডোটা ২, পাবজি মোবাইল এবং ভার্চুয়াল রিয়ালিটি গেম বিট সেবার। প্রত্যেক ক্যাটাগরি থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার দেয়া হয়।

সারাদিন/৯ডিসেম্বর/আর