করোনাভাইরাসে বাবা হারিয়ে কাঁদলেন ইংলিশ পেসার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ১৭/০৪/২০২০

করোনাভাইরাসের ভয়াল থাবায় বাবা হারিয়েছেন ইংল্যান্ডের সাবেক পেসার ডেভন ম্যালকম। করোনা আক্রান্ত হওয়ার দুইদিনের মাথায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি। গত ৪ এপ্রিল ৭৫ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন ডেভনের বাবা অ্যালবার্ট ম্যালকম।

গত ২৯ মার্চ মুত্রথলির ইনফেকশনের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল ডেভনের বাবাকে। চিকিৎসাধীন অবস্থায়ই গত ২রা এপ্রিল কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে তার। মাত্র দুইদিনের মাথায় ৪ এপ্রিল মারা যান তিনি।

বিবিসি রেডিওতে বাবাকে হারানোর এই মর্মান্তিক ঘটনার কথা বলেছেন ডেভন। তিনি বলেন, ‘এটা খুবই দুঃখের। আমরা অল্প কয়েকদিনের মধ্যেই তাকে হারিয়ে ফেললাম। আপনার প্রিয় কেউ হাসপাতালে ভর্তি, কিন্তু আপনি দেখতে যেতে পারছেন না- এর চেয়ে কঠিন কিছু নেই।’

তিনি বলেন, ‘আমাকে কল দিয়ে জানানো হলো বাবা নেই! এটা সত্যিই খুবই বাজে একটা অনুভূতি। ডেথ সার্টিফিকেট পাওয়ার আগপর্যন্তও মনে হচ্ছিল যে এটা হয়তো দুঃস্বপ্ন। ঘুম ভাঙলেই সব কেটে যাবে। কিন্তু না! আমি এটার সঙ্গে মানিয়ে নিতে চেষ্টা করছি। কিন্তু এটা খুবই কঠিন।’

ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের হয়ে প্রায় ৮ বছর খেলেছেন ডেভন। ১৯৮৯ থেকে ১৯৯৭ পর্যন্ত বিস্তৃত ক্যারিয়ারে ৪০ টেস্ট ও ১০ ওয়ানডে খেলেছেন তিনি। যেখানে তার শিকার ১২৮ টেস্ট ও ১৬টি ওয়ানডে উইকেট।

সারাদিন/১৭এপ্রিল/টিআর