সাভারে আরও ৩ জন করোনায় আক্রান্ত

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, ১৭/০৪/২০২০

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে থাকায় হাসপাতালটির দুই কর্মীসহ নতুন করে তিনজনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এই নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ৪ জনে।

শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাজমুল হুদা মিঠু।

তিনি জানান, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের করোনা আক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে আসা আরো দুজনের করোনা সনাক্ত হয়েছে। আক্রান্তদের একজন জরুরি বিভাগের ইন্টার্ন আরেকজন হাসপাতালের পিয়ন। তাদের দুজনের মধ্যে কোন উপসর্গ না থাকলেও করোনা পজেটিভ হওয়ায় তাদের স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। দ্রুত তাদের ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরও জানান, আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকায় আরেক জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। এই ঘটনায় ওই ব্যক্তির বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দিয়ে পুরো এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১৪ এপ্রিল সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের এক চিকিসক করোনা পজেটিভ হওয়ায় হাসপাতালটির চিকিৎসক, নার্স, স্টাফসহ মোট ৪২জনের এবং আশুলিয়া থেকে করোনা উপসর্গ থাকা একজনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হলে আজ দুপুরে এই ৪৩টি নমুনার মধ্যে নতুন করে ৩ জনের করোনা সনাক্তের তথ্য জানানো হয়।

সারাদিন/১৭ এপ্রিল

Nagad