অসহায়দের পাশে পপি

বিনোদন প্রতিবেদকবিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ১৭/০৪/২০২০

বাংলা নববর্ষের প্রথম দিন থেকে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পর্যন্ত জন্মশহর খুলনার অসহায় মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করলেন চিত্রনায়িকা পপি। করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থাকার মানসিকতা নিয়ে কাজটি করেছেন তিনি।

তাই এই খাদ্যসামগ্রী বিতরণকে ত্রাণ নয়, নববর্ষের উপহার বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তার মতে, এটি হলো রিটার্ন অফ লাভ। মূলত মানুষের কাছ থেকে পাওয়া ভালোবাসার কিছুটা প্রতিদান দেওয়ার চেষ্টা করে চলেছেন তিনি।

পপি বললেন, ‘দুঃসময়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এটাকে ত্রাণ কিংবা সহায়তা না বলে ‘রিটার্ন অফ লাভ’ বলা যেতে পারে। অভিনেত্রী হিসেবে মানুষের ভালোবাসা পেয়েছি।

তারই কিছুটা প্রতিদান দেওয়ার চেষ্টা করছি, যদিও ভালোবাসার কোনো প্রতিদান হয় না। সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং পরিবারকেও নিরাপদে রাখুন।’

এর আগে করোনা থেকে মুক্তির জন্য গ্রামের বাড়ি খুলনায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন পপি। পাশাপাশি নিজের এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন তিনি। দেশব্যাপী চলমান লকডাউনের কারণে বর্তমানে খুলনায় নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছেন এই নায়িকা।

সারাদিন/১৭এপ্রিল/টিআর