মন্ত্রীর গানম্যানের গুলিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ণ, ১৭/০৪/২০২০

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় মাদকব্যবসা নিয়ে দ্বন্দ্বে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর গানম্যানের গুলিতে শহিদুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আর মাদকব্যবসা নিয়ে দ্বন্দ্বে সেই ঘটনাটি ঘটেছে।

এতে আহত আরেকজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিনগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এই বিষয়টি কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নিশ্চিত করেছেন।

মন্ত্রী বলছেন, ঘটনার দিন তার ডিউটি করেননি অভিযুক্ত এবং দোষীর শাস্তির ব্যবস্থা নিচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গুলিতে নিহত শহিদুল ইসলাম শহিদ (৩৫) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা এলাকার সফুর উদ্দিনের ছেলে। আহত যুবক মঈন (৩২) একই এলাকার মাজেদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদক ব্যবসাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে অস্ত্র বের করে গুলি করেন মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর। এসময় শহিদের বুকের ডান পাশে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে এলে কিশোর দৌঁড়ে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তারা আরও জানান, শহিদের লাশ উদ্ধারের পর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। স্থানীয় মেম্বার মোবাকখর হোসাইন বেপারী আহত মঈনের বরাত দিয়ে বলেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান কিশোরের গুলিতে শহিদ নিহত হয়েছেন।

Nagad

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ঘটনার পর থেকে গানম্যান কিশোর পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তার করতে অভিযান চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নেশাগ্রস্ত হয়ে বা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। ঘটনার তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

সারাদিন/১৭এপ্রিল/টিআর