শেখ হাসিনাজি আমরা সত্যিই আপনাকে ভালবাসি :সালমান খান

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ০৯/১২/২০১৯

বলিউড সুপারস্টার সালমান খান বলেছেন, শেখ হাসিনাজি আমরা সত্যিই আপনাকে ভালবাসি। শুধু নামই হাসিনা নয়। বরং বাস্তবেও আপনি হাসিনা। মনের দিক থেকে হাসিনা, দেখতেও হাসিনা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে রোববার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত বঙ্গবন্ধু বিপিএল’র উদ্বোধনী কনসার্টে তিনি একথা বলেন।

আসলে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী কনসার্টে এসে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা হওয়ার পর তাকে নিয়ে নিজের মুগ্ধতার বর্ণনা এভাবেই দিলেন বলিউডের এই সুপারস্টার তারকা। তিনি প্রধানমন্ত্রীর ব্যক্তিত্ব ও কণ্ঠেও মুগ্ধ তাও জানালেন।

তবে আরবিতে হাসিনা শব্দের অর্থ হচ্ছে স্থায়ী রূপের অধিকারী। মানে রূপে গুনে, মর্যাদায় অনন্য এক নারী। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখে শব্দগত সেই অর্থের কথা স্মরণ করলেন বলিউড তারকা সালমান খান।

এই সুপারস্টার বলেন, ‘আমরা (সালমান খান ও ক্যাটরিনা কাইফ) একটু আগেই তার সঙ্গে দেখা করেছি। তার সুন্দর হাসি, মর্যাদা বোধ ও কণ্ঠ অসাধারণ! এবং তার চোখ! বলার ভাষা নেই। আমরা আপনাকে ভালবাসি।’

লাইভ অনুষ্ঠানে সালমান খান যখন এসব কথা বলছিলেন, প্রধানমন্ত্রী তখন তার স্বভাবজাত হাসি ছড়িয়ে শুনছিলেন। কিছুটা লাজুক ছিল সে হাসি। টিভি স্ক্রিনে বারবারই তার হাসি মিশ্রিত লাজুক চেহারা ভেসে উঠছিলো।

প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা শেষে সালমান বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ করলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যার জন্মশত বার্ষিকী সামনে রেখেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এই আয়োজন।

লাল সবুজের সেই মহা নায়ককে নিয়ে সালমান খান বলেন, বঙ্গবন্ধু এই দেশের রূপকার। তিনি এই জাতির পিতা। সামনে তার শততম জন্মবার্ষিকী। এজন্য আমি পুরো জাতিকে অভিনন্দন জানাতে চাই।

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল বঙ্গবন্ধু বিপিএল’র উদ্বোধনী কনসার্ট। যেখানে নাচ ও সুরের মূর্ছনায় প্রায় ১৫ হাজার দর্শককে বুঁদ করে রেখেছিলেন শুভ সনু নিগাম, কৈলাশ খের, সালমান খান, ক্যাটরিনা কাইফ, জেমস ও শুভ দ্রুটস।

সারাদিন/৯ডিসেম্বর/টিআর