সালমান-ক্যাটরিনা আসলেন, মন জয় করে চলেও গেলেন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, ০৯/১২/২০১৯

সালমান-ক্যাটরিনার ডুয়েট পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন অনেকেই। এবারে এই বিশেষ বিপিএলের উদ্বোধনী মঞ্চের আকর্ষণ ছিলো তাদেরকে ঘিরেই। সেটি যেন পরিপূর্ণ করে দুজনেই ফিরেও গেলেন।

জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষেই এবারের বিপিএলের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)’। খুব স্বাভাবিকভাবেই উদ্বোধনী অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার অনেকটা জুড়েই ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সবার মুখেই এই নাম শোনা যায়।

ঘড়ির কাটা ১০টা ছুঁতেই পালকিতে চেপে মঞ্চে এলেন ক্যাটরিনা কাইফ। নেচে মাতালেন শের-ই-বাংলা স্টেডিয়াম। তার একক পারফরম্যান্স শেষ হতেই মঞ্চে উঠলেন সালমান খান। দুই বলিউড তারকা একসঙ্গে মাতালেন বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।

পারফরম্যান্স অবস্থায় সালমান-ক্যাটরিনা।

সালমান-ক্যাটরিনার ডুয়েট পারফরম্যান্সের মধ্য দিয়ে শেষ হল আয়োজন। পুরো অনুষ্ঠান স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে বসে উপভোগ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী সামনে রেখে এবার বিশেষ বিপিএল আয়োজন করছে বিসিবি। যার আনুষ্ঠানিকতা শুরু হল উদ্বোধনী কনসার্ট দিয়ে। সন্ধ্যা সাতটার দিকে স্টেডিয়ামে এসে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি টানা চার ঘণ্টা ছিলেন স্টেডিয়ামে।

উদ্বোধনী হয়ে গেলেও বিপিএলে ব্যাট-বলের লড়াই শুরু হবে আগামী বুধবার। ১৮ জানুয়ারি হবে ফাইনাল। খেলা হবে মিরপুর, চট্টগ্রাম ও সিলেটে।