বয়ফ্রেন্ডকে ‘ভাগনে’ বলে মালাইকাকে কটাক্ষ!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, ০২/০৩/২০২০

বলিউডের আইটেম গার্ল বলে খ্যাত মালাইকা অরোরা। ৪৬ বছর বয়সে ছেলের বয়সী বয়ফ্রেন্ডদের সঙ্গে ডেটে গিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে একাধিকবার। সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে ডেটে গিয়ে ফের সমালোচনার মুখে পড়েছেন বলিউডের ‘ছাইয়া ছাইয়া’ গার্ল।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা এক ছবিতে দেখা যায়, সাদা রঙের জাম্পস্য়ুট পরে খোলা চুলে অর্জুন কাপুরের সঙ্গে ব্যান্দ্রার একটি রেস্তোরাঁয় দাঁড়িয়ে আছেন মালাইকা।

জানা যায়, সপ্তাহের ছুটির দিনে রেস্তোরাঁয় অতিরিক্ত চাপ থাকায় সেখানে জায়গা পাননি অর্জুন-মালাইকা। সেই কারণে খাবার পার্সেলে ভরে বাড়ির দিকে রওনা দেন বলিউডের এই জুঁটি। রেস্তোরাঁ থেকে বেরোনোর পর পাপারাতজির ক্যামেরায় বন্দি হন অর্জুন-মালাইকা।

ছবিটি নেট দুনিয়ায় প্রকাশ্যে আসার থেকেই শুরু হয়ে যায় সমালোচনা। অনেকে কটাক্ষ করে লিখেন, আন্টির সঙ্গে ডেটে গিয়েছেন অর্জুন। আবার অনেকে লিখেন, ব্যান্দ্রার ওই রেস্তারাঁয় যারা আরবাজের সঙ্গে মালাইকাকে দেখেছিলেন, তারা এবার অর্জুনের সঙ্গে তাকে দেখে ঘাবড়ে যান, সেই কারণে টেবিল পাননি তারা।

কেউ আবার অর্জুন-মালাইকাকে হাতি এবং পিঁপড়ের সঙ্গে তুলনা করেন। আবার কেউ কেউ মালাইকা-অর্জুনকে বলিউডের সবচেয়ে খারাপ জুটি বলেও মন্তব্য করেন।

তবে এই বিষয়ে কোন মন্তব্য করেননি অর্জুন কাপুর-মালাইকা অরোরা।

সারাদিন/২মার্চ/এএইচ