করোনা আতঙ্কের কারণে স্থগিত ইতালিয়ান জুভেন্টাস-ইন্টার মিলানের ম্যাচ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, ২৯/০২/২০২০

ইতালিয়ান সিরি’আ লিগের ম্যাচে রোববার রাতে মুখোমুখি হওয়ার কথা ছিল জুভেন্টাস ও ইন্টার মিলানের। কিন্তু সেটাও হচ্ছে না। করোনাভাইরাসের জন্য সেরি আ কর্তৃপক্ষ ইউভেন্তুস-ইন্টারসহ মোট পাঁচটি ম্যাচ স্থগিত করে দিয়েছে। কারণ ইতালিতে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় আজ শনিবার সিদ্ধান্ত হয়েছে ম্যাচটি না হওয়ার।

শুধু জুভেন্টাস-ইন্টারের নয়, আরো চারটি ম্যাচ স্থগিত করা হয়েছে। অন্য ম্যাচগুলোর মধ্যে রয়েছে এসি মিলান-জেনোয়া, পার্মা-এসপিএএল, উদিনিস-ফিওরেন্তিনা ও সসুলো-ব্রেসিয়ার ম্যাচ। নতুন সিদ্ধান্ত অনুযায়ী পাঁচটি ম্যাচই মে মাসের ১৩ তারিখ অনুষ্ঠিত হবে।

ইউরোপেও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। ইতালির তৃতীয় বিভাগ ফুটবল লিগের একজন ফুটবলার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইতালিতে আক্রান্তের সংখ্যা ৪০০ ছাড়িয়েছে। মৃতের সংখ্যাও বাড়ছে। সে কারণে সবখানেই আতঙ্ক বিরাজ করছে। আর সেই আতঙ্কের কারণেই সিরি’আ লিগের ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। পাশাপাশি ইতালির উত্তরাঞ্চলের একাধিক ক্রীড়া ইভেন্টও স্থগিত করা হয়েছে।

২৫ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট নিয়ে সিরি’আ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। ২৪ ম্যাচ থেকে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান।

সারাদিন/২৯ ফেব্রুয়ারি