ঢাকা থেকে ৪২ ছিনতাইকারী আটক, বিভিন্ন সরঞ্জাম উদ্ধার

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, ২৯/০২/২০২০

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) রাজধানী ঢাকা থেকে ৪২ ছিনতাইকারীকে আটক করেছে। এসময় গ্রেফতারকৃত ছিনতাইকারীদের হতে ৭৪ টি বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন, ১টি ট্যাব ও ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ১৩টি ছুরি ও ২টি চাপাতি উদ্ধার করা হয়।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১১.৩০টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আবদুল বাতেন।

তিনি জানান, রাজধানীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের ৪২ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় ছিনতাই করা মালামাল এবং ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ধৃত আসামীরা ছিনতাইকারী ও সালাম পার্টি দলের সক্রিয় সদস্য। এ চক্রের সদস্যরা রাজধানীর সাতরাস্তা, নাবিস্কো, মহাখালী বাস টার্মিনাল, মহাখালী রেলক্রসিং, বনানী, গুলশান-১, গুলশান লিংক রোড, রামপুরা ব্রীজ, ধানমন্ডি, বংশাল, চকবাজার, কলাবাগান, গুলিস্তান, যাত্রাবাড়ী, সায়েদাবাদ, নিউমার্কেটসহ বিভিন্ন এলাকায় গলিপথগুলোতে যাতায়াতকারী রিক্সা বা পায়ে হাঁটা যাত্রীদের ছুরি দেখিয়ে সর্বস্ব ছিনতাই করে।

সারাদিন/২৯ ফেব্রুয়ারি