‘জুবেদা’ সিক্যুয়েল নিয়ে আসছে কারিশ্মা-কারিনা!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, ২৯/০২/২০২০

বলিউডে অভিনয় করে নিজেদের জাত চিনিয়ে দিয়েছেন কাপুর পরিবারের দুই মেয়ে কারিনা কাপুর ও কারিশ্মা কাপুর। অনেক দিন পর্দার বাইরে থেকে সম্প্রতি মেন্টালহুড ওয়েব সিরিজ দিয়ে পর্দায় ফিরেছেন কারিশ্মা কাপুর। এবার বড়পর্দাতেও ফিরতে চলেছেন তিনি। বোন কারিনার সঙ্গে জুটি বেঁধে জুবেদা সিক্যুয়েলে কারিশ্মা কাজ করতে চলেছেন বলেই শোনা যাচ্ছে।

জুবেদা সিনেমাটি শ্যাম বেনেগাল পরিচালনা করেছিলেন। সিনেমাটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। সিনেমাটি জাতীয় পুরস্কারও পেয়েছিল। এতে কারিশ্মা ছাড়াও দেখা গিয়েছিল রেখা, মনোজ বাজপেয়ী, শক্তি কাপুর, ফরিদা জালাল, সুরেখা সিক্রিসহ আরও অনেককে।

বিনোদন সংবাদমাধ্যম পিঙ্কভিলা সূত্রে জানা যায়, লেখক ও সিনেমা নির্দেশক খালিদ মুহম্মদ ‘দ্য ইমপারফেক্ট প্রিন্স’ বলে একটি উপন্যাস নিয়ে কাজ করছেন। যেটি ‘জুবেদা’ সিক্যুয়েল হিসাবে আসতে চলেছে বলে খবর। খালিদ মুহম্মদ নিজেই ‘জুবেদা’ সিনেমার সিক্যুয়েলে দুই বোন কারিশ্মা ও কারিনা কাপুরকে কেন্দ্রীয় ভূমিকায় দেখতে চাইছেন বলেও খবর রটেছে।

আরেকটি বিনোদন সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে কারিশ্মা-কারিনাকে মাথায় রেখেই ‘রুতবা’র চিত্রনাট্য লিখছেন খালিদ মুহম্মদ। আর এতে কেন্দ্রীয় ভূমিকায় থাকছেন কারিনা কাপুর। যাকে কিনা তার মায়ের মৃত্যু রহস্যের তদন্ত করতে দেখা যাবে। সিনেমার ফ্ল্যাশব্যাকে দেখা যাবে কারিশ্মা কাপুরকে। তবে সিনেমায় কারিশ্মা-কারিনা ছাড়াও অনিল কাপুর, রেখাকেও দেখা যেতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, পর্দার বাইরে দুই বোন কারিশ্মা-কারিনার সম্পর্ক কিন্তু বেশ ভালো। এবার পর্দায় দুই বোনের রসায়ন কতটা ধরা পড়ে এখন সেটাই দেখার অপেক্ষা দর্শকদের।

সারাদিন/২৯ফেব্রুয়ারি/এএইচ